প্রচ্ছদ

সর্বশেষ খবর :

এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট, গাইবেন না রুনা লায়লা!

মুসবা তিন্নি : প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর গত ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে পরীক্ষা নিরীক্ষার পর ১৮ সেপ্টেম্বর ক্যান্সার ধরা পড়ে গুণী এই শিল্পীর। এরপর থেকে ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন তিনি। চিকিৎসা চলবে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত। পুরো চিকিৎসা সম্পন্ন করার জন্য প্রয়োজন আরো ২ কোটি ১০ লাখ টাকা। – ডেইলি মেইল বাংলা

অত্যন্ত ব্যয়বহুল এই চিকিৎসা সহায়তার জন্য সিঙ্গাপুর প্রবাসীরা আগামী ৯ ফেব্রুয়ারি সেখানে একটি কনসার্টের আয়োজন করেন। প্রবাসে একসঙ্গে একইমঞ্চে দেশের দুই কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীনকে গান করার জন্য চূড়ান্ত করা হয়। দুজনের সম্মতিক্রমেই প্রবাসীরা এই আয়োজনের তারিখ চূড়ান্ত করেন।

কিন্তু আয়োজকদের কাছ থেকে জানা গেছে, রুনা লায়লা হঠাৎ করেই অনুষ্ঠান থেকে তার নাম প্রত্যাহার করে নিয়েছেন! এই আয়োজনে গান করতে পারবেন না বলে আয়োজকদের জানিয়েছেন তিনি। কেনো এই অনুষ্ঠান থেকে রুনা লায়লা নিজের নাম প্রত্যাহার করেছেন, তা জানাতে অপারগতা প্রকাশ করে আয়োজকরা। তবে এই আয়োজন গান করবেন সাবিনা ইয়াসমীন।

এ বিষয়ে রুনা লায়লার বলেন, সিঙ্গাপুরের একটা কনসার্টের ব্যাপারে ওখানকার আয়োজকদের আমার সঙ্গে কথা হয়েছিলো। তবে ফোনে নয়, আয়োজকেদের সঙ্গে কথা হয় মেসেজে। জানিয়েছি আমি কনসার্টটিতে যোগ দিতে পারবো না। এ্যন্ড্রু কিশোরের সহযোগিতার জন্য আমি যা পেরেছি সহযোগিতা করেছি। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে কনসার্টটিতে যোগ দেয়া সম্ভব হচ্ছে না।

বর্তমানে ক্যান্সার আক্রান্ত এন্ড্রু কিশোরের ৪টি সাইকেলে ১৬টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। ২টি সাইকেলে আরো ৮টি কেমোথেরাপি দেয়া হবে তাকে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ

সর্বাধিক পঠিত