প্রচ্ছদ

সর্বশেষ খবর :

দীপিকার ছাপাক চলচিত্রের বিরুদ্ধে গল্প চুরির মামলা

জেরিন মাশফিক: এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে নির্মিত হচ্ছে দীপিকা পাড়ুকোন অভিনীত পরবর্তী সিনেমা ‘ছাপাক’। পরিচালনা করছেন মেঘনা গুলজার। এদিকে রাকেশ ভারতী নামে এক লেখক সিনেমাটির গল্প তার দাবি করে মুম্বাই হাইকোর্টে পরিচালকের বিরুদ্ধে মামলা করেছেন। ইন্ডিয়া টুডে এ খবর প্রকাশ করেছে।

রাকেশ ভারতীর আইনজীবী জানান, লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে নির্মিত হয়েছে ‘ছাপাক’। এর চিত্রনাট্য বা আইডিয়া, সম্পূর্ণভাবেই তার মক্কেলের। অথচ তাকে কোনো ক্রেডিট দেওয়া হয়নি। ২০১৫ সালে ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসার অ্যাসোসিয়েশনে (ইমপা) তার সিনেমা ‘ব্ল্যাক ডে’ নামে রেজিস্টার করেন। তারপর তিনি কাজও শুরু করেন।

অনেকেই তার চিত্রনাট্য নিয়ে সিনেমা তৈরির আগ্রহ দেখায়। তার মধ্যে ফক্স স্টার স্টুডিও ছিল। মাস খানেক আগে তিনি খবর পান তারই অনুরূপ চিত্রনাট্য অবলম্বনে তৈরি হচ্ছে ‘ছাপাক’। যার অন্যতম প্রযোজক ফক্স স্টার স্টুডিও। তারপর আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবেন রাকেশ।

রাকেশ হাইকোর্টের কাছে আবেদন করেছেন, তিনি তার চিত্রনাট্যের সঙ্গে ‘ছাপাক’ সিনেমার চিত্রনাট্যের তুলনা করতে চান। আর ততদিন পর্যন্ত ‘ছাপাক’ সিনেমার মুক্তি আটকে দেওয়া হোক।

এতে দীপিকার চরিত্রের নাম মালতি। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজনাতেও রয়েছেন দীপিকা। সিনেমাটিতে লক্ষ্মীর স্বামী সমাজকর্মী অলোক দীক্ষিতের চরিত্রে অভিনয় করছেন বিক্রান্ত ম্যাসি। ২০২০ সালের ১০ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ

সর্বাধিক পঠিত