প্রচ্ছদ

সর্বশেষ খবর :

কলিং বেল চেপে ফ্ল্যাটে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

মাসুদ আলম : বুধবার (২৫ রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার শান্তিনিকেতনের একটি ফ্ল্যাটে তোবারক হোসেনকে (৭০) নামে এক বৃদ্ধকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের কর্মচারীসহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মহাখালীতে তার একটি মার্কেট রয়েছে। তোবারক চট্রগ্রামের শফি মাইজভান্ডারির অনুসারী ছিলেন বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, মতাদর্শগত বিরোধ বা টাকা লুটের জন্য এই হত্যাকাণ্ড ঘটেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সকালে তোবারকের ফ্ল্যাটে কলিং বেল বাজে। পরে তার এক কর্মচারি দরজা খুলে দিলে দুই মুখোশধারী ব্যক্তি ফ্ল্যাটে ঢুকে পড়েন। তারা তোবারককে কুপিয়ে জখম করেন। এরপর তার কর্মচারি থানায় ফোন করে বিষয়টি জানান। পুলিশ রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। ভবনের ৪তলায় নিজ ফ্ল্যাটে একা থাকতেন তিনি। গ্রামের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জের চর পাড়ে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার পরিদর্শক কাজী শফিউল ইসলাম জানান, তোবারকের ফ্ল্যাটের আলমারি ভাঙা পাওয়া গেছে। সেখান থেকে টাকা লুট হয়েছে বলে জানা গেছে। তার এক কর্মচারি সাইফুলকে আটক করা হলেও হাসান নামে আরেকজন পলাতক রয়েছে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ

সর্বাধিক পঠিত