প্রচ্ছদ

সর্বশেষ খবর :

বিএসএফের গুলিতে বাংলাদেশি রাখাল বালক আহত

আশরাফুল নয়ন, নওগাঁ প্রতিনিধি : পোরশা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে ইব্রাহীম (২৬) গুরুতর আহত হয়েছে। বুধবার (২৫ডিসেম্বর) সকালে বর্ডার গার্ড বাংলাদেশ (১৬-বিজিবি) টহলরত সদস্যরা আহত ইব্রাহীমকে উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সে সাপাহার উপজেলার রোদ গ্রামের মৃত সোয়েদ মন্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাতে (২৪ ডিসেম্বর) ইব্রাহীম তার এলাকার কয়েকজন ব্যক্তির সঙ্গে ভারতে গরু নিতে যায়। রাখাল হিসেবে তিনি গরু আনা নেয়ার কাজ করতেন। ভারতীয় সীমান্তের অভ্যন্তরে ২৩০/৩৭/৮(আর)নং পিলারের নিকট বুধবার ভোরে তারা বাংলাদেশে ফিরছিলেন। এ সময় তার সঙ্গে থাকা অন্যরা আগেই বাংলাদেশে প্রবেশ করে। তবে ভারতীয় সীমান্তের অভ্যন্তরে ২৩০/৩৭/৮(আর)নং পিলারের নিকটে ভারতের জতজগনপুর ক্যাম্পের ৬০বিএসএফ সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাদের ধাওয়া করে। এ সময় বিএসফের সদস্যরা ইব্রাহিমকে লক্ষ্য করে গুলি করলে তার ডান পায়ে গুলি লাগে। গুলিতে আহত হয়ে বাংলাদেশে প্রবেশ করে।

এ বিষয়ে পোরশা ১৬-বিজিবি নিতপুর ক্যাম্প কমান্ডার আনিসুর রহমান বলেন, আহত ইব্রাহীমকে উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এটি একটি অনাকাংখিত ঘটনা। এ ব্যাপারে বিএসএফকে পতাকা বৈঠকের জন্য চিঠি দেয়ার প্রক্রিয়া চলছে। সম্পাদনা : জহুরুল হক

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ

সর্বাধিক পঠিত