প্রচ্ছদ

সর্বশেষ খবর :

কুমিল্লায় ম্যাজিস্ট্রেটের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় ইউপি চেয়ারম্যান বরখাস্ত

মাহফুজ নান্টু, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় বিনা অনুমতিতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ ও ম্যাজিষ্ট্রেটের সাথে অসৌজন্যমূলক আচরণের দায়ে চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপসচিব মো. ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ২২ ডিসেম্বর এ আদেশ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, মোশারেফ হোসেন কাশিনগর আলীম মাদ্রাসায় জেডিসি পরীক্ষা-২০১৯ চলাকালে বিনা অনুমতিতে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে সরকারি নির্দেশনা অমান্য করে এবং দায়িত্বরত এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের সাথে অসৌজন্যমূলক আচরণ করেছেন।

জনস্বার্থে তার দ্বারা ইউনিয়ন পরিষদের ক্ষমতা প্রয়োগ প্রশাসনিক দৃষ্টিকোনে সমীচীন নয় মনে করে সংঘটিত অপরাধমূলক কার্যক্রম পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় স্থানীয় সরকার আইনে ইউপি চেয়ারম্যান মোশারেফকে তার পদ থেকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়।

এবিষয়ে অভিযুক্ত মোশারেফ হোসেন বলেন,এটা আসলে ভুল বুঝাবুঝি। আমি ম্যাজিষ্ট্রেটের সাথে অসৌজন্যমূলক আচরণ করিনি। আইনজীবীর মাধ্যমে বিষয়টি নিরসনের চেষ্টা করবো। সম্পাদনা: জেরিন মাশফিক

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ

সর্বাধিক পঠিত