প্রচ্ছদ

সর্বশেষ খবর :

‘দ্রৌপদী’ দীপিকার সঙ্গে ‘কৃষ্ণ’ হচ্ছেন ঋত্বিক রোশন

জেবা আফরোজ: বলিউডে বিশাল বাজেটে নির্মিত হতে যাচ্ছে ‘মহাভারত’। মহাভারতের অন্যতম কেন্দ্রীয় চরিত্র দ্রৌপদী রূপে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। সূত্র : দেশ বিদেশে

দিকে কৃষ্ণ চরিত্রে আমির খানের নাম এলেও , এখন জানা গেছে কৃষ্ণ চরিত্রে অভিনয় করবেন বলিউডের ‘গ্রীক দেবতা’খ্যাত ঋত্বিক রোশন।
গত দশকের সেরা কবাস্টার ‘দঙ্গল’খ্যাত পরিচালক নীতিশ তিওয়ারি নির্মাণ করতে যাচ্ছেন বিশাল বাজেটের সিনেমা ‘মহাভারত’। তিন ভাগে মহাভারতের গোটা কাহিনীকে চলচ্চিত্রের আকারে নিয়ে আসবেন। ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

এই সিনেমায় দীপিকা পাড়ুকোন দ্রৌপদীর ভূমিকা করবেন। কৃষ্ণের অবতারে দেখা যেতে পারে বলিউডের ‘কৃষ’খ্যাত অভিনেতা ঋত্বিক রোশনকে।
সিনেমাটির প্রযোজক মধু মন্টেনার সঙ্গে দীপিকা যোগ দিয়েছেন। গত অক্টোবরে দীপিকা এই সিনেমাটি প্রযোজনা করবেন। ‘ছপাক’ ও ‘৮৩’র পর এটি দীপিকা পাড়ুকোন প্রযোজিত তৃতীয় সিনেমা।

বলেন, দ্রৌপদীর ভূমিকায় অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে খুব সম্মানিত বোধ করছি। আশা করি এটি জীবনের সেরা চরিত্র হবে।
মহাভারতের কাহিনী নিয়ে বলিউডে যে সিনেমাটি হতে যাচ্ছে, তাতে কৃষ্ণের ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে জল্পনা-কল্পনা চলছে দীর্ঘদিন ধরে। সিনেমাটিতে আমির খানকে কৃষ্ণ চরিত্রে দেখার সম্ভাবনা আছে, তবে আমিরের পছন্দ কর্ণ চরিত্রটি।

‘মহাভারত’র অন্যতম প্রযোজক মধু মন্টেনা ঋত্বিকের ভালো বন্ধু। তাই কৃষ্ণের মতো চ্যালেঞ্জিং চরিত্রে ঋত্বিকের কথা তিনি ভাবতে পারেন। ছবির নির্মাতারা হৃত্বিকের কাছে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব করেছেন।

এখন পর্যন্ত বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন ও ‘পদ্মাবত’খ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন একসঙ্গে অভিনয় করেন নি। এই প্রথম মহাভারতেই তাদের একসঙ্গে পর্দায় দেখা যাবে। এছাড়া তার থ্রি-ডি ‘রামায়ণ’ সিনেমায় রাম ও সীতা চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ

সর্বাধিক পঠিত