প্রচ্ছদ

সর্বশেষ খবর :

কারাগারে থাকা বন্ধুকে দেখতে যাওয়ার পথে লাশ হলেন দুই ছাত্রলীগ নেতা

যুগান্তর : কেন্দ্রীয় কারাগারে বন্দি বন্ধুকে দেখতে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। বুধবার বিকাল ৩টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাজধানীর দক্ষিণ মুগদা এলাকার আ. খালেকের ছেলে মো. রাব্বি (২৪) এবং একই এলাকার মো. সিরাজের ছেলে মো. রাসেল (২৩)।

রাব্বি হাবিবুল্লাহ বাহার কলেজের অর্থনীতি তৃতীয় বর্ষের ছাত্র ও মুগদা থানাধীন ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। অন্যদিকে নিহত রাসেল আবুজর গিফারী কলেজের চতুর্থ বর্ষের ছাত্র এবং একই ওয়ার্ডের ছাত্রলীগের দফতর সম্পাদক ছিলেন।

নিহতদের বন্ধু তুহিন জানান, দুপুরে দক্ষিণ মুগদা থেকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে বন্দি এক বন্ধুকে দেখতে মোটরসাইকেল নিয়ে রওনা দেন রাব্বি ও রাসেল। পরে কেরানীগঞ্জে তেঘরিয়া এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন তারা।

নিহত রাব্বির বাবা আ. খালেক বলেন, দুপুর ১২টার দিকে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হয় রাব্বি। এ সময় আমাদের বলে এক বন্ধুর সঙ্গে দেখা করতে যাচ্ছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই বাশির উদ্দিন জানান, ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। লাশ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকটি সড়কে ফেলে চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ

সর্বাধিক পঠিত