প্রচ্ছদ

সর্বশেষ খবর :

ইউরোপীয় ফুটবল অঙ্গন বড়দিনের উৎসবে মাতোয়ারা

স্পোর্টস ডেস্ক : ক্রিসমাস উৎসবে ভাসছে ইউরোপের সব বড় বড় ক্লাবগুলো। কেউবা ভক্ত সমর্থকদের সঙ্গে করেছেন শুভেচ্ছা বিনিময় কেউ-বা উৎসবের সঙ্গী হয়েছেন পরিবারের সাথে। যে তালিকায় ছিল লিভারপুল-ম্যানসিটি- ম্যানচেস্টার ইউনাইটেড-রিয়াল কিংবা বার্সার মতো ক্লাবের ফুটবলার।

নিশ্চিত রুপেই এ মুহূর্তে ফুটবল বিশ্বের সবচেয়ে সুখি ব্যক্তিটি লিভারপুলের সমর্থক। কদিন আগেই তারা জিতেছে ক্লাব বিশ্বকাপ। বক্সিং ডে ম্যাচের আগে ইপিএলের টেবিলের, দুইএ থাকা লেস্টারের চেয়ে অলরেডরা এগিয়ে পাক্কা ১০ পয়েন্টে। তাইতো ক্রিসমাস উৎসবকে ঘিরে চওড়া হাসি ফুটবলারদের মুখে।

এবার বড়দিনের উৎসবকে তারা ভাগ করে নিয়েছে ক্ষুদে সমর্থকদের সঙ্গে। ছিলেন ভ্যান ডাইক সহ দলের অনেক তারকা ফুটবলাররা। পিছিয়ে ছিল না বর্তমান চ্যাম্পিয়ন ম্যানসিটিও। পুরো ফুটবলার ও কর্মকর্তারা বড় দিনের আনন্দ ভাগ করেছে পরস্পরের সঙ্গে।

ম্যানচেস্টারের আরেক ক্লাব ইউনাইটেডের ক্ষুদে ফ্যানরা ছিলো আর একধাপ এগিয়ে। বায়ার্ন মিউনিখ বড় দিনকে ঘিরে আয়োজন করে বিশাল এক ক্লাব পার্টির। বর্তমান সময়ের ফুটবলার ছাড়াও যেখানে ছিলো সাবেকরা। এছাড়া স্প্যানিশ দুই জায়ান্ট রিয়াল-বার্সার ফুটবলাররা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। খবর : সময় টিভি।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ

সর্বাধিক পঠিত